আজ মঙ্গলবার, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

রুমীর পর এবার গ্রেপ্তার হলো নারী মাদক বিক্রেতা লাকী

নগরীর চাঁনমারী এলাকার আলোচিত নারী মাদক বিক্রেতা মোসা. রুমী আক্তারের গ্রেপ্তারের দু’দিন পরই আরেক আলোচিত নারী মাদক বিক্রেতা লাকী আক্তার শিরিন ওরফে লাকীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে ফতুল্লার শারজাহান রোলিং মিল্স এলাকা থেকে গ্রেপ্তার করা হয় লাকীকে। এ সময় পুলিশ লাকীর হেফাজত থেকে দু’কেজি গাঁকা ও মাদক বিক্রির নগদ ৩০ হাজার ৬’শ ৪০ টাকা উদ্ধার করতে সক্ষম হয়।

মাদক বিরোধী অভিযানে নেতৃত্বদান কারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে শারজাহান রোলিং মিলস্থ মাদক ব্যবসায়ী লাকী আক্তার শিরিন ওরফে লাকীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তল্লাশি চালিয়ে তার শোয়ার বক্স খাটের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা চারটি প্যাকেটের ভিতর থেকে দুই কেজি গাঁজা উদ্ধারসহ গাঁজা বিক্রির ৩০ হাজার ৬ শত ৪০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতের বিরুদ্ধ মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

তাছাড়া গ্রেপ্তারকৃতের স্বামী ফাহিমসহ পরিবারের অপর সদস্যদের বিরুদ্ধে ও ফতুল্লা থানায় মাদক আইনে মামলা রয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে নগরীর তল্লা সবুজবাগ এলাকায় ৩০ পুড়িয়া হেরোইন ও মাদক বিক্রি নগদ টাকাসহ আরেক আলোচিত নারী মাদক বিক্রেতা রুমীকে গ্রেপ্তার করা হয়েছিল। বৃহস্পতিবার রুমী ও নারী মাদক বিক্রেতা মোবাইল পারভীনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা করা হয়।